Saturday 25 December 2021

পৌষালি সংখ্যা || সম্পাদকীয় নয় কিন্তু

|| মল্ল সাহিত্য ই-পত্রিকা ||  অভিজিৎ দাসকর্মকার 





সম্পাদকীয় নয় কিন্তু 


আমি ১৪ ই নভেম্বর, ২০২০ সাপ্তাহিক ব্ল্যাকহোল ওয়েবজিন ও প্রকাশনার সম্মাননা অনুষ্ঠানে অবনীন্দ্র সভাঘরে আনুষ্ঠানিক ভাবে ইচ্ছা প্রকাশ করেছিলাম, কবি মন্দিরা ঘোষ এবং কবি রিতা মিত্র কে মল্ল সাহিত্য ই-পত্রিকার সম্পাদক মণ্ডলীর সদস্য হিসাবে গ্রহন করতে ইচ্ছুক।তাঁরাও সম্মতি প্রকাশ করেন এবং গ্রহন করেন। 

    
    কবি রিতা মিত্র                                          কবি মন্দিরা ঘোষ                                                                                                                                                                        
সম্পাদক মণ্ডলীর সদস্য মানে আমার আমাদের একটা টিম।তাঁদের মতামত,তাঁদের পছন্দ, না-পছন্দ সবের কদর এবং গুরুত্ব দেয়া। আমি তাঁদের নিয়ে এই প্রথম সংখ্যা প্রকাশ করছি, যাঁরা মল্ল সাহিত্য ই-পত্রিকায় আগে কখনো লেখেন নি। কবি মন্দিরা ঘোষ এবং কবি রিতা মিত্র, আপনাদের পাশে পেয়ে আমি খুশি, আনন্দিত। বিশ্বাস করি আমরা একসাথে সুগঠিত কাজ করতে পারবো। 

আমরা সেইসব কবিদের অনেক ভালোবাসা জানাই, যাঁরা আমাদের ডাকে সাড়া দিয়েছেন।এ পত্রিকা আপনাদেরও।


1 comment:

  1. অনেক শ্রদ্ধা ও ভালবাসা আমার দুই বন্ধু কবিকে। অনেক শুভেচ্ছা রইল।

    ReplyDelete