Friday 24 July 2020

|| রোমিও~ রথীন বন্দোপাধ্যায় ||

|| মল্ল সাহিত্য ই-পত্রিকা | | ২-য় বর্ষ ||












রোমিও~ রথীন বন্দোপাধ্যায় 
মায়ের ভোগে যাওয়ারা সব ছেড়েছুড়ে কোনদিন যদি মাদার ডেয়ারিতে আসে,মাইরি বলছি, খুব কষ্ট পাব


এবারে বলো আমি সত্যিই গোল্লায় গেছি কিনা প্লিজ একবার বলো স্কাউন্ড্রেল ইদানিং বড্ড লিক্ করছে আমার লিকুইড পার্সোনালিটি আর এভাবেই তো আমি দুমড়িয়ে মুচড়িয়ে যেতে যেতে নিঙড়িয়ে বের করে আনতে চাই আমার গ্লোবালাইজ্ড বীর্য অনায়াসে লক্ষ লক্ষ স্পার্ম-এর ভিতর মাত্র একটিই খুঁজে নিক তার জরুরী ওভাম বাকিরা ওঁ স্বাহা গেঁজিয়ে উঠুক সস্তা চোলাই ফেনা ফেনা এই শরীরযাপন কোনও পত্রিকাই ছাপবে না তাতে ছেঁড়া গেল আমার হফম্যান জিনস্ও একটুও ফেড হবে না হক কথা তোমারও বীর্যের নিদারুণ অপচয় থেকে এই কয়েক লাইন জীবন পেয়েছি আর জেনেছি লাইগেশান ক্যাম্প থেকে উঠে আসে কতটা যৌনগন্ধ,
এ পর্যন্ত পড়ার পরে কেউ যদি আমার সাক্ষাৎকার নিতে চান তবে অবশ্যই নিম্নলিখিত প্রশ্নগুলি রাখবেন :
১)আপনার প্রিয় ব্যক্তিগত কুত্তাটির নাম জিমি না কালু?
২)চুলকানো ছাড়া অবসর সময়ে আপনি কী করেন?
৩)আপনার কি ধারণা ছোট মানুষদের যৌনতাও ছোট হয়?
৪)আপনার সর্বশেষ মৃত্যুদিনটি কবে? 


No comments:

Post a Comment